• রাত ৩:০৮ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ঈদে সোনারগাঁবাসীর নিরাপত্তায় ৩ স্তরে কাজ করবে পুলিশ. ওসি মনিরুজ্জামান

ঈদে সোনারগাঁবাসীর নিরাপত্তায় ৩ স্তরে কাজ করবে পুলিশ. ওসি মনিরুজ্জামান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেছেন, আগামী সোমবার ঈদুল আযহার পূর্ববতি ও পরবতি কয়েকদিন সোনারগাঁবাসীর নিরাপত্তায় ৩ স্তরে কাজ করবে সোনারগাঁ থানা পুলিশ। এ জন্য পুলিশের সকল ছুটি বাতিল করা হয়েছে । ইতিমধ্যে সোনারগাঁ থানা ও ফাঁড়ি পুলিশকে এ ব্যাপারে কাউন্সিলিং করা হয়েছে। এছাড়া যারা ঈদের ছুটিতে বাড়িতে যাবেন তাদের বাসাবাড়ি নিরাপত্তার জন্যও পুলিশ সচেষ্ট থাকবে।

তিনি আরো বলেন, আগামীকাল সোমবার মুসলিম উম্মাহ ২য় সর্ববৃহৎ  ধর্মীয় উৎসব ঈদুল আযহা। এ ঈদুল আযহাকে সামনে রেখে সোনারগাঁবাসীর নিরাপত্তার জন্য ঈদের ২দিন আগ থেকে ঈদের পরবর্তি ২দিন পর্যন্ত থানা পুলিশ সোনারগাঁবাসীর নিরাপত্তার জন্য ৩ স্তরে কাজ করবে। এজন্য আমাদের পুলিশ সুপার আমাদের সকল থানা ও ফাঁড়ি পুলিশের ছুটি বাতিল করেছেন। আমাদের পুলিশ ঈদের ২দিন আগ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় পিকেট ডিউটি করবে। এজন্য তারা গতকাল শুক্রবার সকাল থেকে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় নিয়মিত টহল দিচ্ছে। এছাড়া নিরাপত্তা অংশ হিসেবে পুলিশ উপজেলার গুরুত্বপূর্ন এলাকাগুলোতে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। যেমন কাঁচপুর, মেঘনা শিল্পাঞ্চল, মোগরাপাড়া বাসষ্ট্যান্ড উপজেলা গুরুত্বপূর্ন রাস্তাগুলোতে টহল পুলিশ বসা রয়েছে। নিরাপত্তার স্বার্থে ২য় স্তরে পুলিশের মোটল সাইকেল টহল অব্যাহত থাকবে। মোটর সাইকেল করে পুলিশ উপজেলা বিভিন্ন জনবসতিপূর্ন এলাকাগুলোর গ্রাম ও মহল্লাগুলোতে নিয়মিত গিয়ে টহল দিবে। যাতে নাশকতাকারী, ডাকাত ও চোরেরা কোন অপ্রাতিকর ঘটনা না ঘটাতে পারে। ৩য় স্তরে পুলিশ সাদা পোশাকে বিভিন্ন এলাকায় টহল দিবে। যাতে করে অপরাথীরা কোন অপরাধ ঘটাতে চাইলে পুলিশ সাধারণ মানুষের মধ্যে মিশে অপরাধীদের আটক করতে সক্ষম হয়। এছাড়া উপজেলা বড় বড় ঈদ জামাতগুলোতে আমি ও আমার নেতৃত্বে মুসল্লিদের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েত থাকবে।

এ সময় তিনি জনসাধারনের উদ্দেশ্যে বলেন, যারা ঈদ করতে দেশের বাড়িতে বা অন্য কোথায়ও যায় তারা যেন যাওয়ার আগে তাদের নগদ টাকা-পয়সা, স্বর্ণালংকার ও মুল্যবান জিনিসপত্র বাসায় না রেখে সাথে নিয়ে যায়। এছাড়া বাসা বাড়ি ত্যাগ করার আগে দরজা-জানালা ভাল করে লক করে বের হন। এছাড়া ডেঙ্গু রোগ ছড়ানো এডিস মশা যাতে বংশ বিস্তার না করতে পারে সেজন্য বাড়ীর কোথায় যাতে পানি না জমে থাকে সেজন্য সবকিছু ঠিকমতো চেক করে বাড়ি থেকে বের হন এবং বাসাবাড়ি থেকে বের হবার আগে পানির ট্যাপ ও গ্যাসের চুলা ভাল ভাবে বন্ধ করে বের হবার জন্য অনুরোধ জানিয়েছেন। আবার বাসাবাড়িতে ফেরার পর দরজা জানালা খুলে ঘরের ভেতর আটকে থাকা বাতাস বের করে গ্যাসের চুলা জ্বালাবেন। সর্বশেষ তিনি সোনারগাঁবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে পরিবার ও পরিজনকে নিয়ে ভালভাবে ঈদ করতে পারেন সেজন্য শুভ কামনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution